Breaking News

আমরা সবাই আইভীকে ভালোবাসি -এম পি বাবু 

আমরা সবাই আইভীকে ভালোবাসি -এম পি বাবু

আমরা সবাই আইভীকে ভালবাসি : এমপি বাবু

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি বার বার নির্বাচিত মেয়র হয়েছেন। নারায়ণগঞ্জের প্রতিটি মানুষের হৃদয়ের স্পন্দন তিনি। তিনি নারায়ণগঞ্জবাসীকে গর্বিত করেছেন। নারায়ণগঞ্জবাসী তাকে পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে চিনে। আইভী আপাকে নৌকা দিয়ে আগামী নির্বাচনে জয়লাভ করানোর জন্য পাঠিয়েছেন।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের ২নং রেলগেইট এলাকার আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সমর্থন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে গত ৬ ডিসেম্বর মহানগর আওয়ামী লীগ তাকে সমর্থন জানিয়ে সভা করেন।

নজরুল ইসলাম বাবু বলেন, আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুর কন্যা বিচার বিশ্লেষণ করে প্রার্থী ঠিক করে রাখেন। যার কারণে যখনই আমরা প্রার্থী পাই তার প্রতি নারায়ণগঞ্জে সর্বস্তরের মানুষের সমর্থন থাকে। যারা বিশৃঙ্খলা করতে চাই যারা প্রার্থী হয়ে বারবার মোকাবেলা করতে চায় তাদের উদ্দেশ্য বলবো পরিচ্ছন্ন রাজনীতির যে ইতিহাস সেই ইতিহাসকে মোকাবেলা করার জন্য আসুন আমরা সেই ধারায় রাজনীতি করি। হিংসা বিদ্বেষ দূর করে আইভী এই পর্যন্ত চলে এসেছেন।

তিনি আরও বলেন, বিজয়ের শুরুতেই আমরা পরিচ্ছন্ন মনোভাব নিয়ে ছুটে এসেছি। যখন থেকে প্রচারণা শুরু হবে আমরা সবাই জয়কে নিশ্চিত করবো। আইভী আপা যা করেছে তা প্রমোশন করবো। এই বিষয়ে আমার মনে হয় কারও কোনো দ্বিধা দ্বন্দ্ব নেই। আমরা সবাই আইভীকে ভালবাসি। আমরা এবারও তাকে বিজয়ী করবো। তিনি যতদিন থাকবেন ততদিন তাকে মেয়র হিসেবে চাই।

Check Also

নারায়নগঞ্জে সোনারগাঁও মদ্যপানে ছাত্রলীগ নেতার মৃত্যু

নারায়নগঞ্জে সোনারগাঁও মদ্যপানে ছাত্রলীগ নেতার মৃত্যু   নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় বিষাক্ত …

Leave a Reply

Your email address will not be published.